October 22, 2024, 7:27 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

একজন ভুয়া পুলিশকে ইউনিফর্ম, জ্যাকেট, ওয়াকি টকি, খেলনা পিস্তল ও অন্যান্য সরঞ্জামসহ ঢাকার আসকোনা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১

তাছলিমা তমাঃ সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে একটি চক্র ভূয়া পুলিশ সদস্যের পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। র‌্যাব সব সময়ই এই ধরনের দুষ্কৃতকারীদের বিরদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে তৎপর।

বিশ্বস্থ সূত্রে জানা যায় যে, ধৃত মুন্না তার বেশ কয়েকজন সহযোগীসহ পুলিশের পোশাক পরে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড (ছিনতাই ও ডাকাতি)করে চলেছে। তার নিকট পুলিশের পোষাক সহ অন্যান্য সরঞ্জামাদি রয়েছে, যা ব্যবহার করে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে।

২৬ মে ২০২৪ ইং তারিখ আনুমানিক ১১২০ঘটিকায় র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ডিএমপি ঢাকা দক্ষিণখান থানাধীন নন্দাপাড়া দক্ষিণপাড়া জনৈক উকিল আব্দুস সাত্তারের মালিকানাধীন ভবনের ভিতর মুন্না অবস্থান করছে। সংবাদটি পাওয়ার পর আভিযানিক দলটি অদ্য ২৬/০৫/২০২৪ খ্রি. তারিখ আনুমানিক দুপুর ১২১৫ ঘটিকায় ডিএমপি ঢাকা দক্ষিণখান থানাধীন নন্দাপাড়া দক্ষিণপাড়া জনৈক উকিল আব্দুস সাত্তারের মালিকানাধীন ৫ম তলা ভবনের ৫ম ফ্লোরের ডান পাশের অ-১ ফ্লাটের সামনে হাজির হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মুন্না বাসা হতে পালানোর চেষ্টা করলে আভিযানিক দলটি তাকে ধৃত করে। জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ মাহমুদুল হাসান মুন্না ওরফে মনসুর (৪৫), পিতা-মোঃ হাফিজ উল্লাহ ওরফে আবুল মোকারম, থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ;, বর্তমানে থানা-দক্ষিণখান, ডিএমপি, ঢাকা। ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে পুলিশ সদস্য না হয়েও পুলিশের পোষাক পরিধান করে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে আসছিল। এসময় ধৃত মুন্নার নিকট হতে ০২ টি ওয়াকিটকি সেট, ০১ টি খেলনা পিস্তল, ০২ টি পুলিশ স্টিক, ১৬ টি বিভিন্ন ব্রান্ডের স্মার্ট/ বাটন মোবাইল ফোন, ০১ টি কালো হাতলের ছুরি, ০১ টি কালো রংয়ের রাবার হাতুড়ী, ০১ টি মোটারসাইকেল, ০১ টি হ্যান্ডকাফ কভার, ০২ সেট পুলিশের পোষাক, ০২ টি কালো হাতা কাটা জ্যাকেট, ০১ টি নীল রংয়ের পুলিশ ক্যাপ, ০৩ টি পিস্তল কভার, ০১ টি পুলিশ বেল্ট, ০২ টি চামড়ার মানিব্যাগ, ০১ টি পুলিশ মনোগ্রামযুক্ত হেলমেট, ০১ টি ইলেকট্রিক শক্ট মেশিন, ০১ টি পেনড্রাইভ এবং ০১ টি স্মার্ট ওয়াচ উদ্ধার করা হয়।

মুন্নার বিরুদ্ধে ডিএমপির রমনা থানায় ইতোপূর্বে একই ধরনের অপরাধের জন্য মামলা রুজু হয়, যা বিচারাধীন। তার বিরুদ্ধে ডিএমপির দক্ষিণখান থানায় আরো ০২ টি মাদক মামলা চলমান রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিস্ট থানায় হস্তান্তর প্রক্রীয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন